মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলাগাইবান্ধায় ১০ টাকা কেজির ১৮ বস্তা চাল উদ্ধার, ডিলারসহ আটক ২

গাইবান্ধায় ১০ টাকা কেজির ১৮ বস্তা চাল উদ্ধার, ডিলারসহ আটক ২

বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরকারের খাদ্যবান্ধাব কর্মসূচি ১০ টাকা কেজি দরের ১৮ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে উপজেলার সাপমারা ইউনিয়নের কোগাড়িয়া গ্রাম থেকে চালগুলো উদ্ধার করা হয়। এ সময় দুইজনকে আটক করে পুলিশ।

আটকরা হলেন- খাদ্যবান্ধাব কর্মসূচি ১০ টাকা কেজি দরের চালের ডিলার জাহিদুল ইসলাম (৪৫) ও উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের পলুপাড়া গ্রামের ইবা শেখের ছেলে ভ্যানচালক জাহিদুল ইসলাম (৪২)। ডিলার জাহিদুল ইসলাম উপজেলার সাপামারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার জাহিদুল ইসলামের গোডাউন থেকে অটোভ্যানে চালগুলো অন্যত্র নিয়ে যাওয়ার সময় পুলিশ দেখে দৌড়ে পালিয়ে পালানোর চেষ্টা করেন ভ্যানচালক জাহিদুল। এ সময় পুলিশ সদস্যদের সন্দেহ হলে ভ্যানটি আটক করে তারা ৩০ কেজির ১৮ বস্তা চাল উদ্ধার করেন।

এরপর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজির হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক স্বপন কুমার ঘটনাস্থলে এসে ডিলার জাহিদুল ইসলামের গোডাউন পরিদর্শন করেন। এতে দেখা যায়, মাস্টাররোল ও স্টক অনুযায়ী চাল ঠিক আছে। তারপরও সন্দেহ হওয়ায় ভ্যানচালক জাহিদুল ও ডিলার জাহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক স্বপন কুমার বলেন, ধারণা করা হচ্ছে খাদ্যবান্ধব কর্মসূচির কার্ডধারীদের মাঝে ১০ টাকা কেজি দরে বিক্রির চাল ব্যবস্যায়ীরা কম দামে কিনে রেখে ছিলেন।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজির হোসেন জানান, বিষয়টি তদন্ত চলছে পরে বিস্তারিত জানা যাবে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments