শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

কিশোরগঞ্জে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন ও নিকলীতে বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে মিঠামইন উপজেলার গোপদিঘী ও নিকলী উপজেলার সিংপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দু’জনেই কৃষক বলে জানা গেছে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ১০টার দিকে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের নয়াখাল হাওরে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান কৃষক আসাদুল হক। তিনি সিংপুর গড়গড়িয়া হাটি গ্রামের মৃত কেনু মিয়ার ছেলে।

এদিকে মিঠামইন উপজেলার বজকপুর হাওরে ধান কেটে নৌকায় তোলার সময় বজ্রপাতে মারা যান ইয়াসিন মিয়া (২৫) নামে আরেক কৃষক। তিনি গোপদিঘী ইউনিয়নের বজকপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রাব্বানী জানান, সকালে ধান কেটে নৌকা বোঝাই করছিলেন কৃষক ইয়াছিন মিয়া। এ সময় বৃষ্টি শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments