শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় কৃষকের ক্ষেতের ধান কেটে দিলেন ছাত্রলীগ

কলাপাড়ায় কৃষকের ক্ষেতের ধান কেটে দিলেন ছাত্রলীগ

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কুয়াকাটায় নভেল করোনা ভাইরাসের কারনে কৃষকের পাকা ধান কাটতে না পাওয়ায় ধান কেটে ঘরে তুলে দিলেন ছাত্রলীগ নেতা কর্মিরা। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের আহবানে ২২ এপ্রিল (বুধাবার) সকালে কুয়াকাটা পৌর ছাত্রলীগ ও মহিপুর থানা ছাত্রলীগের নেতা কর্মীদরা কুয়াকাটা পৌর এলাকার পাঞ্জুপাড়ার কৃষক চান মিয়ার এক বিঘা জমির ধান কেটে তার বাসায় পৌছে দিয়েছে। কৃষক চান মিয়ার আহবানে সারা দিয়ে ছাত্রলীগের প্রায় ২০-২৫জন নেতাকর্মি মিলে এ ধান কাটতে সহযোগিতা করেন। কৃষক চান মিয়া জানান,করোনা ভাইরাসের কারনে ধান কাটতে কোন শ্রমিক না পাওয়ায় তিনি দূঃসচিন্তায় ছিলেন, এমন সংকট মুহুর্তে ছাত্রলীগ আমার ধান কেটে দেয়ার আনেক উপকার হয়েছে। স্থানীয় কৃষকরা জানান, এভাবে একজনের পাশে আরেকজন আসলে আমাদের কৃষকের কোন দিন কষ্ট থাকবেনা।
ধান কাটতে কৃষকের পাশে এগিয়ে আসা ছাত্রলীগ নেতা আরিফ বিল্লাহ জানান, কৃষক চান মিয়ার ক্ষেতের ধান কাটতে কোন শ্রমিক পাচ্ছে না এমন খবর জানতে পেরে ছাত্রলীগের কুয়াকাটা পৌর শাখা ও মহিপুর থানার শাখার ২০-২৫জন নেতা কর্মীকে নিয়ে ধান কেটে তারা কৃষকের বাড়িতে পৌছে দিয়েছি। কোন কৃষকের পাকা ধান শ্রমিকের অভাবে কাটতে না পারলে আমাদের ছাত্রলীগকে খবর দিলে আমরা বিনা পারিশ্রমিকেই ধান কেটে ঘরে তুলে দিয়ে আসবেন

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments