শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাত্রিশালে চাল মজুদের দায়ে কৃষকলীগের আহবায়ক গ্রেফতার

ত্রিশালে চাল মজুদের দায়ে কৃষকলীগের আহবায়ক গ্রেফতার

এনামুল হক: ত্রিশালে সরকরি চাল অবৈধভাবে মজুদ করার দায়ে বইলর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক আবু খালেককে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ। এ ঘটনায় তাকে দল বহিস্কার করা হয়েছে।

ত্রিশাল থানা সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলা খাদ্য অধিদপ্তরের খাদ্য উপ পরিচালক শাহ আলম বাদী হয়ে অবৈধ সরকারি ৩০ কেজির ১৬ টি চালের বস্তা মজুদ করার অভিযোগে গত ১৩ এপ্রিল ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-২৪। ২১ এপ্রিল মঙ্গলবার তাকে সম্মূখ বইলর থেকে গ্রেফতার করা হয়।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন রায় জানান, মোঃ আবু খালেকের বিরুদ্ধে কালোবাজারি আইনে অবৈধ চাল মজুদের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার আটক করে আদালতে প্রেরণ করা হয়।

অন্যদিকে ত্রিশাল উপজেলা কৃষকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল ও সাধারন সম্পাদক মুহাম্মদ মাহবুবুল আলম কর্তৃক যৌথ স্বাক্ষরিত বহিস্কারাদেশ থেকে জানা যায়, সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী, হত দরিদ্রদের জন্য সরকারি কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগ আসায় নৈতিক স্খলন জনিত কারনে ২ নং বইলর ইউনিয়নের কৃষকলীগের আহবায়ক মোঃ আবু খালেককে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments