সোমবার, মে ১৩, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচি উপজেলা লকডাউন ঘোষণা

বেলকুচি উপজেলা লকডাউন ঘোষণা

এম এ মুছা: করোনা ভাইরাস (কেভিড-১৯) সংক্রমন রোধে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলাকে লকডাউনের ঘোষনা দিয়েছে উপজেলা প্রশাসন। বুধবার (২২ এপ্রিল) সন্ধায় বেলকুচি উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনা (ভুমি) ও ভারপাপ্ত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রহমত উল্লাহ এক জরুরী বৈঠকে এই সিদ্ধান্তে হয়।

জানাযায়, সিরাজগঞ্জ জেলায় প্রথম বেলকুচিতে করোনা রোগী সনাক্ত হয়। সনাক্ত হওয়ার পরেও উপজেলার মানুষের অবাদ চলাফেরা রোধ হয়নি। তাই মানুষেকে ঘরমুখী করতে ও করোনা ভাইরাস সংক্রামিত যাতে না হয় এমন পরিস্থিতিতে আগামীকাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল ৬ টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউনের ঘোষনা দিয়েছে উপজেলা প্রশাসন।

এবিষয়ে বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রহমত উল্লাহ প্রতিবেদককে জানান, সাম্প্রতিক সময়ে বেলকুচিতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত ও বহিরাগত মানুষের আনাগোনা প্রতিহত করতে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। যাতে এ রোগ বেশি বিস্তার না করতে পারে। বিশেষ করে যারা বাহির থেকে আগমন করেছে তাদের দ্বারা এ ভাইরাস সংক্রামিত হতে না পারে। তাই আজকের বৈঠকে সকলের সম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল ৬ টা থেকে লকডাউন কার্যকর করা হবে। এ সময় আমি এই উপজেলার মানুষকে বিনা কারণে বাহিরে আসা থেকে বিরত থাকার পরামর্শ প্রদান করেছি। লকডাউন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে। এছাড়া লগডাউনে প্রতিটি এলাকায় স্বেচ্ছাসেবী কমিটি গঠন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments