বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeপ্রশাসন২১৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

২১৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: আজ (২৩ এপ্রিল) সকাল পর্যন্ত সারাদেশে ২১৮ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে কনস্টেবল থেকে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা রয়েছেন। কোয়ারেন্টিনে রয়েছেন ৬৫২ জন। পুলিশ সদর দপ্তরের এআইজি সোহেল রানা গণমাধ্যমকে এতথ্য জানান। তিনি বলেন, আক্রান্ত এই পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশের হাসপাতালগুলোতে প্রয়াজনীয় সব ধরণের ব্যবস্থা নেয়া হয়েছে।

জানা গেছে, ঢাকাতেই এ পর্যন্ত ৭৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্তদের মধ্যে রয়েছেন একজন অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি), তিন জন এসআই, একজন ট্রাফিক সার্জেন্ট, পাঁচজন এএসআই, তিন জন সাধারণ কর্মচারী ও ৬০ জন কনস্টেবল। আক্রান্তদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়াও যারা তাদের সংস্পর্শে এসেছিলেন তাদের শনাক্ত করে আলাদা করা হয়েছে। তাদেরকে ইতিমধ্যে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

আক্রান্ত কনস্টেবলদের বেশিরভাগই পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের। এছাড়াও আক্রান্ত হয়েছেন পুলিশের প্রটেকশন, উন্নয়ন, গোয়েন্দা, স্পেশাল অ্যাকশন, কল্যাণ ও ফোর্স এবং অপরাধ বিভাগসহ ২১ বিভাগের সদস্যরা।

এ বিষয়ে ডিএমপি’র উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, পুলিশ সক্রিয়ভাবে কাজ করছে। আক্রান্তদের চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে পুলিশ সদস্যদের সচেতনতার সঙ্গে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments