বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাফরিদপুরে আইসোলেশনে থাকা দুই নারীর মৃত্যু

ফরিদপুরে আইসোলেশনে থাকা দুই নারীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: শ্বাসকষ্ট নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর পৌনে ১২টার দিকে একজন ও দুপুর ১২টায় আরেকজনের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মারা যাওয়া নারীদের একজনের বয়স ১৭ বছর। সে ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের বাসিন্দা। আরেকজনের বয়স ৩০ বছর। তিনি চরভদ্রাসন সদর ইউনিয়নের বাসিন্দা।

হাসপাতাল সূত্র আরও জানায়, মারা যাওয়া নারীদের একজন গত শুক্রবার সকালে ও একজন রাতে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। আজ শনিবার সকালে করোনা শনাক্তকরণ পরীক্ষার জন্য দুজনের শরীর থেকে প্রয়োজনীয় উপাত্ত সংগ্রহ করা হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, ওই দুই নারীর মধ্যে একজনের উপাত্ত আগে থেকেই পরীক্ষায় ছিল। সেটির ফলাফল নেগেটিভ ছিল। শনিবার সকালে তাঁদের দুজনেরই উপাত্ত সংগ্রহ করা হয়েছে। পরিচালক বলেন, হাসপাতালের আইসিইউ চালু রয়েছে। ওই দুই রোগীর শ্বাসকষ্ট অত্যন্ত তীব্র ছিল না। তাই রাতে তাঁদের আইসিইউতে স্থানান্তর করা হয়নি। শনিবার সকালে তীব্র শ্বাসকষ্টজনিত কারণে তাঁদের মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments