শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাভোলায় নতুন করে আরো ১জনের করোনাভাইরাস পজেটিভ

ভোলায় নতুন করে আরো ১জনের করোনাভাইরাস পজেটিভ

এএসটি সাকিল: ভোলায় নতুন করে আরো ১জনের করোনাভাইরাস পজেটিভ হয়েছে। নতুন করোনায় আক্রান্ত পল্লী চিকিৎসকের বাড়ি ভোলার ২নং ইলিশা ইউনিয়নের ইলিশা বাজারের। ভোলা জেলা সিভিল সার্জন ডাক্তার ডা: রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেছেন। সদর উপজেলা নির্বাহী অফিসার সরজমিনে গিয়ে ওই বাড়ি লকডাউন করে দিয়েছেন। এই পর্যন্ত ভোলায় ৫জনের করোনা সনাক্ত করা হয়েছে।

জানা গেছে, ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ‘ইলিশা বাজার’ ঔষুধের ফার্মেসীর মালিক পল্লী চিকিৎসকের করোনাভাইরাস পজেটিভ এসেছে। ভোলা জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এই তথ্য নিশ্চিত করেন।

পল্লী চিকিৎসক করোনাভাইরাস সনাক্ত হওয়ার পর ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, সদর থানার ওসি মোঃ এনায়েত হোসেন, ইলিশা ফাড়ির ইনচার্জ রতন চন্দ্র শিল ঘটনাস্থলে গিয়ে ওই বাড়ী লকডাউন করে দেন। তবে ওই এলাকায় এখন পর্যন্ত কতজন করোনাভাইরাস ছড়িয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ভোলায় এখন পর্যন্ত মোট ৫ জনের করোনাভাইরাস সনাক্ত করা হয়েছে।

ভোলা সদরে ৩জন, মনপুরায় ০১জন, বোরহানউদ্দিনে ১জন মোট ৫জনের করোনা টেস্টের ফলাফল পজেটিভ এসেছে। প্রশাসন ওইসব এলাকা লকডাউন করে দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments