শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে টয়লেটের ট্যাংক থেকে শিশুর গলিত লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে টয়লেটের ট্যাংক থেকে শিশুর গলিত লাশ উদ্ধার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে নিখোঁজের চারদিন পর দেড় বছর বয়সী শিশু রাহিমা আক্তারের মরদেহ টয়লেটের টাংকি থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (৯ মে) সকাল ১১টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব রাজাপুর গ্রাম থেকে উদ্ধার করে পুলিশ। মৃত শিশু রাহিমা ওই গ্রামের ফয়েজ আহমেদ মনুর মেয়ে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (৫ মে) দুপুরে শিশু রাহিমা নিখোঁজ হয়। খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে ওইদিন রাতে ১০ টার দিকে তার বাবা ফয়েজ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। শনিবার সকালে বাড়ির লোকজন টয়লেটের টাংকির ভেতর শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments