রবিবার, মে ১২, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় পুলিশের দুই নারী কনস্টেবল করোনায় আক্রান্ত

বগুড়ায় পুলিশের দুই নারী কনস্টেবল করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ায় এবার পুলিশের দুই নারী কনস্টেবল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ জনে।

শনিবার (৯ মে) রাত সাড়ে ৯টার দিকে জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন গণমাধ্যমকে বলেন, বগুড়ায় নতুন করে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ২০ ও ২২ বছর বয়সের দুই নারী পুলিশের কনস্টেবল ঢাকায় মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন। গত ২৭ এপ্রিল তারা বদলি হয়ে বগুড়া পুলিশ লাইন্সে যোগদান করেন।

জানা যায়, শনিবার ওই দুই নারী কনস্টেবলসহ বগুড়ায় এ পর্যন্ত মোট ৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯ জন। আক্রান্তদের মধ্যে ২৫০ শয্যা বিশিষ্ট বগুড়া মোহাম্মদ আলী হাসপাতলের আইসোলেশন ইউনিটে ৭ জন চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

ডা. মোস্তাফিজুর রহমান তুহিন আরও জানান, শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বগুড়ার নমুনা ছিল ৫৪টি। জয়পুরহাটের ১১৭টি এবং বাকি ১৭টি ছিল সিরাজগঞ্জ জেলার।

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ডিএমপি থেকে আসা ওই দুই কনস্টেবল শুরু থেকেই পুলিশ লাইন্সে রয়েছেন। তারা কখনো শহরে বের হননি।

তিনি বলেন, নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এলেও তাদের মধ্যে কোনো উপসর্গ নেই। এ কারণে পুলিশ লাইন্সে আইসোলেশনে রেখেই তাদের চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments