রবিবার, মে ১২, ২০২৪
Homeসারাবাংলানরসিংদীতে নতুন করে আরও ২৭ জন করোনায় আক্রান্ত

নরসিংদীতে নতুন করে আরও ২৭ জন করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীতে করোনা সংক্রমণের হার কমতে শুরু করার পর হঠাৎ করে মাধবদীতে একই পরিবারের ৯ জন এবং পলাশে একই পরিবারের ৭ জনসহ ২৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনায় আক্রান্ত ২০৮ জন।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: ইব্রাহিম টিটন এ তথ্য জানিয়েছেন।

শনিবার (৯ মে) সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট আক্রান্ত ১১৬ জন, রায়পুরায় ২৭ জন, পলাশে ১৭ জন, শিবপুরে ১৮ জন, বেলাবতে ২৫ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১৩০ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত এক হাজার ৪৮০ জনের নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ২০৮ জনের রিপোর্ট পজেটিভ আসে। এর মধ্যে আইসোলেশনে রয়েছে ৬৬ জন ও সুস্থ হয়েছেন ১৪০ জন এবং মৃত্যুবরণ করেছেন দুইজন। আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে (করোনা হাসপাতাল) স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

এছাড়া নতুন আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে এবং তাদের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments