মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলা‘প্রেম নিয়ে’ সংঘর্ষে ৩ ছাত্রলীগ নেতার ওপর গরম তেল নিক্ষেপ

‘প্রেম নিয়ে’ সংঘর্ষে ৩ ছাত্রলীগ নেতার ওপর গরম তেল নিক্ষেপ

বাংলাদেশ প্রতিবেদক: সোনাগাজীতে প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের সময় ৩ ছাত্রলীগ নেতাকে গরম তেল দিয়ে ঝলসে দেওয়া হয়েছে।

সোমবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মজলিশপুর ইউনিয়নের চরলক্ষিগঞ্জ গ্রামের দশআনি নামক স্থানে এক দোকানে ঘটনাটি ঘটে।

রাতেই সোনাগাজী মডেল থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করলেও ঘটনার সাথে জড়িত না থাকায় ৩ জনকে মঙ্গলবার দুপুরে ছেড়ে দেয়।

এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা রেজাউল হক সোহানের ভাই বাদী হয়ে আজ মঙ্গলবার সকালে মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন- রসুল আহমদ সবুজ,এমদাদুল হক সুমন, শহিদুল ইসলাম ফারুক, নুরুল হুদা, নুরুল আফসার, নুর উদ্দিন শাকিল। তারা সবাই চরলক্ষিগঞ্জ গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বিঞ্চপুর গ্রামের সৌদি প্রবাসী সিরাজের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্র ধরে সোমবার বিকেলে চরলক্ষিগঞ্জ গ্রামের সুলতান আহম্মদের ছেলে ফারুক কথা বলতে দশআনি গ্রামে যান। এ নিয়ে একই গ্রামের শহিদ উল্যার ছেলে সুমনের সাথে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সুমন ও তার সহযোগীরা ফারুকের উপর হামলা করে। ফারুক ঘটনাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সেন্টুকে জানালে তিনি স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গির হোসেনকে সাথে নিয়ে ঘটনাস্থলে এসে বিষয়টি জানতে চান।

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সুমনের বাবা শহীদুল্যাহকে মারধর করা হয়।

এ সময় সুমন ও তার ভাই সবুজ দোকানের কড়াইতে থাকা পোড়া গরম তেল ছুঁড়ে মারে। এতে সেন্টুর সঙ্গে যাওয়া ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রকি, ছাত্রলীগ কর্মী রেজাউল হক বাবুর শরীর ঝলসে যায়। সেন্টুও আঘাতপ্রাপ্ত হন।

খবর পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাস্টার শামসুল হক ও ইউসুফ মেম্বারের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আহতদের সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা গুরতর দেখে রকি ও বাবুকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম পলাশ বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতে ৯ জনকে আটক করেছে পুলিশ। মামলার বাদী আসামি না করায় ৩ জনেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি ৬ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments