বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে করোনা রোগীকে কেন্দ্রকরে সংঘর্ষে আ.লীগ নেতা আহত

ভূঞাপুরে করোনা রোগীকে কেন্দ্রকরে সংঘর্ষে আ.লীগ নেতা আহত

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভুঞাপুরে করোনা রোগীর সংস্পর্শে আসাকে কেন্দ্রকরে সংঘর্ষে ১ জন আহত হয়েছে। শুক্রবার (১৫ মে) সকালে উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ফলদা ইউনিয়ন আওয়ামীলীগে সাধারন সম্পাদক মো. খোরশেদ আলম গুরুত্বর আহত হন।
এলাবাসি জানায়, উপজেলার মাইবাড়ী গ্রামের এক পুলিশ সদস্য (২৮) করোনায় আক্রান্ত হয় এবং তার সাথে মেলামেশার জের ধরে একই গ্রামের কাদের মেম্বার ফলদা ইউনিয়ন আওয়ামীলীগে সাধারন সম্পাদক মোঃ খোরশেদ আলমকে বেধরক মারপিট করে। এতে খোরশেদ আলম গুরুতরভাবে আহত হন।আহত অবস্থায় খোরশেদ আলমকে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয় ।
উল্লেখ্য ইতিপূর্বে কাদের মেম্বার মাদক মামলায় দুই বার গ্রেফতার হয়েছিলেন। এ ঘটনায় ভুঞাপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, এ বিষয়ে থানার একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments