শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় করোনা আক্রান্ত আরও ১জন, ওষুধ ফার্সেসীসহ ২ বাড়ি লকডাউন

চান্দিনায় করোনা আক্রান্ত আরও ১জন, ওষুধ ফার্সেসীসহ ২ বাড়ি লকডাউন

ওসমান গনি: আবারও একজন করোনা রোগী শনাক্ত হওয়ার কারনে কুমিল্লার চান্দিনা বাজারের একটি ওষুধ ফার্মেসীসহ ২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

রবিবার (১৭ মে) চান্দিনা বাজারের নিউ দত্ত মেডিকেল হল এবং আক্রান্ত রোগীর পৌর এলাকার তুলাতলী গ্রামের বাড়ি এবং গোবিন্দপুর গ্রামে নানার বাড়ি লকডাউন করে উপজেলা প্রশাসন।

করোনা ভাইরাস পজেটিভ আসা ওই ব্যক্তি কিভাবে আক্রান্ত হয়েছেন তা নিশ্চিত করতে পারেনি উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে চান্দিনায় আক্রান্তের সংখ্যা ১৫জন। এর মধ্যে ৬জন সুস্থ্য হলেও একজনের মৃত্যু ঘটে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহসানুল হক মিলু জানান- তুলাতলী গ্রামের ওই রোগী সর্দি, জ্বর ও কাশিতে ভূগছিলেন। বিষয়টি আমরা জানার পর বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করি এবং শনিবার তার শরীরে করোনা ভাইরাস পজেটিভ আসে। শনিবার রাতে তার বাড়ি লকডাউন করি এবং সে যে অটোরিক্সা যোগে হাসপাতালে এসেছিল তাকেও হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছি।

এছাড়া শনিবার সকালে আক্রান্ত ওই ব্যক্তি তার মাকে নিয়ে গোবিন্দপুর গ্রামের নানার বাড়িতে যাওয়ায় এবং বাজারের নিউ দত্ত মেডিকেল হলে নিয়মিত আসা-যাওয়া করার কারণে সেগুলো লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান- ৪/৫দিন পর ওই রোগীর পরিবারের সদস্য, অটোরিক্সা চালক ও নানার বাড়ির লোকজনের নমুনা সংগ্রহ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments