শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে নতুন করে আরও ৭ জন করোনা আক্রান্ত, মোট আক্রান্ত ৪৯ জন

মানিকগঞ্জে নতুন করে আরও ৭ জন করোনা আক্রান্ত, মোট আক্রান্ত ৪৯ জন

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ৭ জন। এ নিয়ে মানিকগঞ্জ জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৯ জনে। এরমধ্যে রবিবার মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে নারীসহ ২ জন। আক্রান্ত ২ জনের বাড়ী সিংগাইর উপজেলার পৌরসদরের গোবিন্দল নতুন বাজার এলাকার ইয়াসিন মুন্সির স্ত্রী (৫০) ও একই উপজেলার বলধারা ইউনিয়নের খোয়ামুড়ি গ্রামের রফিকের ছেলে (৩০)। সে ঢাকায় চাকুরি করতো। নিশ্চিত করেছেন সিংগাইর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সেকেন্দার আলী মোল্লাহ। তিনি জানান, গত শনিবার আক্রান্ত দুইজনই জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আসেন। তাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। পরীক্ষা শেষে গত রবিবার তাদের দুজনের করোন প্রজেটিভ পাওয়া যায়। তাদের দুজনের বাড়ি লকডাউন করে তাদের সংস্পর্শে থাকা সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।
অপরদিকে নতুন করে করোনায় আক্রান্ত সিংঙ্গাইর হাসপাতালের এক চিকিৎসক ও ৩ নার্সসহ ৪ জন, সাটুরিয়া ২ জন এবং ঘিওরে একজন।

মানিকগঞ্জের সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত হেলথ বুলেটিনে গত ২৪ ঘন্টায় দেশে যে ২১ জনের মৃত্যু হয়েছে,তার মধ্যে একজন মানিকগঞ্জের বাসিন্দা রয়েছে বলে জানাগেছে।

তবে এ বিষয়ে কোন তথ্য জানাতে পারেনি জেলা স্বাস্থ্য বিভাগ

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments