শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাতাপস হত্যা: জড়িতদের ফাঁসির দাবীতে উত্তাল বাউফল

তাপস হত্যা: জড়িতদের ফাঁসির দাবীতে উত্তাল বাউফল

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে তোরণ নির্মাণকে কেন্দ্র করে পৌর মেয়রের সমর্থকদের হাতে যুবলীগ কর্মী তাপস হত্যার প্রতিবাদে উত্তাল বাউফলের রাজপথ।

বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার কালাইয়া বন্দরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কালাইয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ স্থানীয় জনগণ।

বিক্ষোভ মিছিলটি বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বড়পুকুর পাড়ে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ চলাকালে নেতাকর্মীরা বাউফলের মেয়র সহ জড়িতদের ফাঁসি দাবী করে বিভিন্ন স্লোগান দেয়।

সমাবেশে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসি দাবী করে বক্তব্য রাখেন, বাউফল উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ, বাউফল উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা। এসময় এস.এস ফয়সাল আহম্মেদ মনির মোল্লা বলেন,’ থানা সংলগ্ন ডাকবাংলোর সামনে উপজেলা আওয়াামী লীগ করোনা বিষয়ক বার্তা দিয়ে তোরণ নির্মাণ করতে গেলে মেয়র জুয়েল সমর্থকরা বাাঁধাা দেেয় এবং ধারালো অস্ত্র দিয়ে হাামলা করে
তাপসসহ প্রায় ১৫জন নেতাকর্মীকে আহত করেন। গুরুতর তাপস রাত সাড়ে আটটার দিকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজে মৃত্যুবরণ করেন।

ফয়সাল আহম্মেদ মেয়র সহ জড়িতদের গ্রেপ্তার দাবী করেন এবং তাঁদের ফাঁসির দাবী করেন।

তিনি আরো বলেন, প্রশাসন যদি অনতিবিলম্বে মেয়রসহ জড়িতদের গ্রেপ্তার না করে তাহলে আগামীতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

নিহত তাপস দাস (২৯) কালাইয়া গ্রামের মৃত বদু দাসের ছেলে। সে কালাইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান যুবলীগের সদস্য ছিলেন।

উল্লেখ্য, এঘটনায় নিহত তাপস দাসের বড় ভাই পঙ্কজ দাস বাদী হয়ে বাউফল থানা একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পৌর মেয়র জুয়েলসহ ২৫জনকে আসামী করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments