কাউন্সিলর খোরশেদের স্ত্রী অক্সিজেন সাপোর্টে

বাংলাদেশ প্রতিবেদক: শনিবার রাত পৌনে ১২ টায় নারায়ণগঞ্জ কাঁচপুর সাজেদা ফাউন্ডেশন অস্থায়ী কারোনা হাসাপাতালে ভর্তি পর আজ রবিবার সকাল পর্যন্ত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনাকে। প্রয়োজন হলেই আইসিইউ সাপোর্ট দেয়া হবে বলে রবিবার বেলা ১১ টায় গণমাধ্যমকে জানিয়েছেন ওই কাউন্সিলর। তিনি নিজেও করোনায় আক্রান্ত।

সার্বিক পরিস্থিতি জানিয়ে খোরশেদ আরও জানান, লুনার বুকে ব্যাথা বৃদ্ধি পেয়েছে। সাজেদা হাসপাতালে একই কক্ষে রয়েছেন তিনি ও তার স্ত্রী। স্ত্রীর সেবায় নিয়োজিত রয়েছেন একই সাথে।

তিনি বলেন, শনিবার রাত থেকেই অক্সিজেন সাপোর্টে আছেন স্ত্রী লুনা। লুনার শারীরিক পরিস্থিতির সঠিক তথ্য জানাতে হলে কিছু টেস্ট দিয়েছে তা করিয়ে রিপোর্ট আসলে বলা যাবে। আইসিইউ সাপোর্ট প্রয়োজন হলে দেয়া হবে বলে তিনি অপেক্ষায় আছেন। এখন অক্সিজেন সাপোর্ট দিয়ে চলছে। তিনি জানান, তিনি নিজে সুস্থ রয়েছেন। ভালো আছেন।

উল্লেখ্য, শনিবার ঢাকা নারায়ণগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে খোরশেদ তার স্ত্রী লুনার জন্য আইসিইউ সিট পেতে চেষ্টা করে ব্যর্থ হন। পরে শনিবার রাত ১১-৩৫ মিনিটে অ্যাম্বুল্যান্সে করে সাজেদা হাসপাতালে রওনা দেন। পৌনে ১২ টায় স্ত্রী লুনাকে ভর্তি করেন।

Previous articleএসএসসি ও সমমানের পরীক্ষায় গড় পাসের হার ৮২.৮৭ শতাংশ
Next articleদেশের ৩০-৪০ ভাগ মানুষ করোনায় আক্রান্ত হয়েছে : বিজন কুমার শীল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।