শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ইসি কর্মকর্তা ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

চান্দিনায় ইসি কর্মকর্তা ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় এবার করোনায় আক্রান্ত হলেন চান্দিনা উপজেলার ইসি কর্মকর্তা জনাব আহসান হাবীব ও তার স্ত্রী নাজনীন আক্তার। এ নিয়ে চান্দিনায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়াল ১১৫ জন।
জানা যায়, স্থানীয় একটি ইউনিয়নের ট্যাগ অফিসার হিসেবে ত্রাণ বিতরণের তদারকির দায়িত্ব পালন করছিলেন আহসান হাবীব।গত ৩০ মে শনিবার তিনি ও তাঁর স্ত্রী কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল বুধবার পাওয়া রিপোর্টে তাদের রেজাল্ট পজিটিভ আসে।তবে ওই ইসি কর্মকর্তার ও তাঁর স্ত্রীর করোনায় আক্রান্তের কোনো উপসর্গ ছিল না বলে জানা গেছে।

করোনা শনাক্ত হওয়ার পর ওই কর্মকর্তা ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমি ও আমার স্ত্রী নাজনীন আক্তারের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে আমরা দু’জনই শারীরিক ও মানসিকভাবে ভাল আছি। সবার কাছে বিনীতভাবে ক্ষমা ও দোয়া চাই। যেন আল্লাহ নেক হায়াত দান করেন৷ আর হায়াতের বরাদ্দ ফুরিয়ে গেলে যেন পরকালীন নাজাত দান করেন।’

বর্তমানে তারা দু’জন কুমিল্লায় নিজ বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।এদিকে,ইসি কর্মকর্তা ও তাঁর স্ত্রী ছাড়াও বুধবার আরো ১১ জনের করোনা সনাক্তের রিপোর্ট আসে।এর মধ্যে চান্দিনা বাজারে ৬ জন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন (এ্যাম্বুলেন্স চালক),হটস্পট এলাকা মহারংয়ে ২ জন,মাধাইয়া ১ জন,আলীকামোড়ায় ১ জনের রেজাল্ট পজিটিভ আসে।

“রেড জোন” চান্দিনায় বাড়ছে আক্রান্তের সংখ্যা।নতুন ১৩ জন সহ মোট আক্রান্ত ১১৫ জনে পৌঁছেছে।এর মধ্যে ১৬ জন সুস্থ হলেও মারা গেছেন অতিরিক্ত পুলিশ সুপারের বাবাসহ ৭ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments