মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে স্বামীর সাথে কলহের জেরে স্ত্রীর আত্নহত্যা

মুলাদীতে স্বামীর সাথে কলহের জেরে স্ত্রীর আত্নহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্বামীর সাথে কলহের জেরে ফারজানা আক্তার (২০) নামের এক গৃহবধু আত্নহত্যা করেছে। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার সদর রোডের সূর্যমূখী বিউটি পার্লারে এঘটনা ঘটে। এক সন্তানের জননী ফারজানা আক্তার মুলাদী সদর ইউনিয়নের ইলাহি মল্লিকের মেয়ে এবং ভাড়ায় চালিত মোটরসাইকের চালক ইমন হাওলাদারের স্ত্রী। সে উপজেলা সদরের একটি বাসায় ভাড়া থাকতো। নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সকালে ফারজানার সাথে তার স্বামীর বাকবিতাণ্ডা হয়। পরে সে বাসা থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান সূর্যমূখী পার্লারে যায়।

রাত ৮টার দিকে সে ফটাকসিন ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়লে পার্শ্ববর্তী দোকানদাররা তাকে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার নির্দেশণা দেয়। পড়ে গাড়িতে ওঠানোর আগেই ফারজানা মৃত্যুর কোলে ঢলে পড়ে। এঘটনায় মুলাদী থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য ফারজানা স্বামী ইমন হাওলাদারকে আটক করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments