বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে মাদকাসক্ত যুবকের যৌন লালসার শিকার ৬ বছরের শিশু

সিংগাইরে মাদকাসক্ত যুবকের যৌন লালসার শিকার ৬ বছরের শিশু

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে নাজমুল হোসেন ইছহাক (৪২) নামে এক মাদকাসক্তের যৌন লালসার শিকার হয়েছে ৬ বছরের এক শিশু। বৃহস্পতিবার (৪ জুন) দুপুর দুইটার দিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চর খালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাক ওই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। সে দুই সন্তানের জনক। এ ঘটনার সিংগাইর থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শিশুর নানী।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী শিশু বাড়ির সামনের রাস্তায় সমবয়সীদের সাথে খেলা করছিল। এসময় মাদকাসক্ত নাজমুল হোসেন ইছহাক শিশুটিকে আম দেওয়ার কথা বলে কৌশলে নির্জন জায়গায় ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে তার উপর যৌন নির্যাতন চালায়। পরে বাড়িতে এসে শিশুটি তার মা ও নানীর কাছে ঘটনার বিস্তারিত খোলে বলে।

ভুক্তভোগী শিশুর স্বজন শাহীনুর ইসলাম বলেন, ঘটনাটি জানার পর জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ এ ফোন করা হয়। সেখান থেকে তাৎক্ষনিক ভাবে সিংগাইর থানার ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করিয়ে দেয়। পরে থানায় গিয়ে ঘটনার বিস্তারিত জানানো হয়। এঘটনায় অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালাম জানান, জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগী ও তার পরিবারের লোকজনের কাছ থেকে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জানার পর অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাকের বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়েছে। অভিযোগটি নথিভুক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments