বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাচুয়াডাঙ্গায় ১২৬৬ বস্তা সরকারি চাল জব্দ

চুয়াডাঙ্গায় ১২৬৬ বস্তা সরকারি চাল জব্দ

বাংলাদেশ প্রতিবেদক: চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি গ্রামে এক ব্যবসায়ীর গুদাম থেকে ১ হাজার ২৬৬ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিক ভাবে গুদাম দুটি সিলগালা করে দেয়া হয়।

গোপন সূত্রে খবর পেয়ে আজ সোমবার সকালে ঘটনাস্থলে অভিযান চালায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও জেলা খাদ্য অধিদপ্তরের যৌথ টিম। ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা প্রশাসক মুনিরা পারভীনকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জেলা খাদ্য কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, রবিবার রাতে চুয়াডাঙ্গা শহরের চাল-গম ব্যবসায়ী নজরুল ইসলামের সাতগাড়ি গ্রামের গুদামে সরকারি চাল মজুদ করা হয়। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে সেখানে অভিযান চালানো হয়। এসময় একটি গুদামে ৬০০ বস্তা এবং অন্য গুদামে ৬৬৬ বস্তা সরকারি চাল পাওয়া যায়। গুদাম মালিকের কথায় অসঙ্গতি থাকায় গুদাম দুটি তাৎক্ষণিক জব্দ করা হয়।

গুদাম মালিক নজরুল ইসলাম বলেন, আলমডাঙ্গার গৌতম ও অশোক নামের দু’ব্যক্তি এ চালের মালিক। তারা মেহেরপুরের গাংনী খাদ্য গুদাম থেকে চালগুলো নিয়ে এখানে রেখেছে।

চুয়াডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান বলেন, গুদাম মালিক নজরুলের কথামতো আলমডাঙ্গার ব্যবসায়ী অশোকের সাথে কথা বলেছি। উভয়ের কথায় অসঙ্গতি থাকায় গুদাম দুটি সিলগালা করে দেয়া হয়। তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments