শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবরগুনায় গুদাম কর্মকর্তাসহ ৭ জন আটক

বরগুনায় গুদাম কর্মকর্তাসহ ৭ জন আটক

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনা শহরের মাদ্রাসা সড়কের খাদ্য বিভাগের গোডাউন থেকে মঙ্গলবার রাত ৩টায় গুদাম কর্মকর্তা মামুনুর রশিদ বিপ্লব, নৈশপ্রহরী শাহিন, সুইপার কাম গাড়ির চালকসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে নতুন বস্তায় করে কালোবাজারে চাল বিক্রি প্রস্তুতির অভিযোগ করেছে পুলিশ।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বরগুনা সদর সার্কেল মো. শাহজাহান বলেন, সরকারি চাল চুরির অভিযোগে জেলা খাদ্য কর্মকর্তা বাদী হয়ে খাদ্য গোডাউন কর্মকর্তাসহ (ওসিল এসডিও) ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত খাদ্য গোডাউন কর্মকর্তা মামুনুর রশিদ বিপ্লব চুরির অভিযোগ অস্বীকার করে বলেন, করোনার শুরু থেকে খাদ্য বিভাগ সরকারি নির্দেশনায় রাতদিন কাজ করে যাচ্ছে। গোডাউন থেকে প্রতিদিন হাজার হাজার টন চাল বিতরণ হচ্ছে। রাতে গোডাউনের এলোমেলো বস্তা সরিয়ে পরিষ্কারের সময় পরিকল্পিত ভাবেই আমাদেরকে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments