বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

বাউফলে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে করোনার উপসর্গ নিয়ে আবুল হাফেজ বশির উল্লাহ্ (৫০) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল (১২ জুন) শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কালিশুরী বাজারের পশ্চিম পাশৈ সিকদার নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

হাফেজ বশির উল্লাহ্ উপজেলার পুনাহুরা সিনিয়র মাদ্রাসার আররি বিভাগের শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানায়, বশির উল্লাহ্ বেশ কিছুদিন পর্যন্ত জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভোগছিলেন এবং স্থানীয় ওষুধের দোকান থেকে তিনি ওষুধ কিনে খেতেন। এ অবস্থায় শুক্রবার রাত সারে ৮টার দিকে তার মৃত্যু হয়। উপসর্গ নিয়ে মৃত্যুর ঘটনা স্বীকার করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান নেছার উদ্দিন জামাল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. আক্তারুজ্জামান বলেন, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে এবং স্বাস্থ্যবিধি মেনেই দাফনের কাজ সম্পন্ন হয়েছে।

অপর দিকে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, হাসপাতালের এক এমটিইপিআই (৩৩) ও সূর্যমনি ইউনিয়নের রামনগর গ্রামের দুই ব্যক্তি করেনায় আক্রান্ত হয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments