শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে কলেজছাত্রীর ছবি নিয়ে ব্লাকমেইল : পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

টাঙ্গাইলে কলেজছাত্রীর ছবি নিয়ে ব্লাকমেইল : পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের বাসাইল উপজেলায় এক কলেজ ছাত্রির ছবি নিয়ে ব্লাকমেইল করায় পর্নোগ্রাফি আইনের মামলার এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (১৩ জুন) উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়া পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত রাসেল মিয়া (২৮) বাসাইল উপজেলার টেংগুরিয়া পাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন, ৩টি পেনড্রাইভসহ ১টি ওটিজি কেবল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১২ এর সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে বাসাইল থানায় হস্তান্তর করা হয়। অভিযুক্ত ওই যুবক অনার্সের এক ছাত্রির ছবি নিয়ে বিভিন্নভাবে বেকমেইল করেছিলো। পরে ওই ছাত্রি নিজে বাদি হয়ে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ৮(১)(২) এর ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর তাকে গ্রেফতার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments