শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে আলোচিত রাজীব হত্যা মামলার প্রধান আসামী জিহাদ গ্রেফতার

ভূঞাপুরে আলোচিত রাজীব হত্যা মামলার প্রধান আসামী জিহাদ গ্রেফতার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে খুন হওয়া ঢামেকের সাবেক শিক্ষার্থী মেহেদী মোস্তফা ওরফে রাজিবের মূল হত্যাকারী চাচাতো ভাই জিহাদকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুন) বিকেল তিনটার দিকে টাঙ্গাইল শহরের সন্তোষ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নিহত রাজিব ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের গারাবাড়ী গ্রামের গোলাম মোস্তফা দুলালের ছেলে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের সন্তোষ এলাকা থেকে ভূঞাপুরে সম্প্রতি খুন হওয়া ঢাবির সাবেক শিক্ষার্থী রাজিবের মূলহত্যাকারী চাচাতো ভাই জিহাদ (২৮) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জিহাদ নিহত রাজিবের চাচা মফিজুল হকের ছেলে। জিজ্ঞাসাবাদ শেষে বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

এ সময় তিনি আরো জানান, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহতের বাবা গোলাম মোস্তফা দুলাল বাদী হয়ে নিহতের তিন চাচাতো ভাই জিহাদ, সিফাত, রাহাত আর তাদের মা বেবিকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গেল বৃহস্পতিবার (১৮জুন) চাচা মফিজুল হকের ছেলে জিহাদের সাথে তারই চাচাতো ভাই রাজিবের মধ্যে আম পাড়া নিয়ে কথাকাটাকাটি হয় । রাজিব বাড়ির গাছের আম পাড়ার জন্য জিহাদের বাড়ি থেকে একটা বাঁশ নিয়ে আম পাড় ছিলেন। এসময় বাঁশটি ভেঙে গেলে দুইজনের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে জিহাদ উপর্যুপরিভাবে রাজিবের পেটে ছুরিকাঘাত করে। এতে রাজিব মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান।

পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানেও তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। এ সময় হাসপাতালের তিনতলা থেকে নিচে নামানোর পথেই মৃত্যু হয় রাজিবের।

নিহত রাজিব ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ণরত অবস্থায় জহুরুল হক শাখা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments