ঠাকুরগাঁওয়ে নতুন আরও ১০ জনের করোনা শনাক্ত

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১০ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে । এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩৭ জনে।

মঙ্গলবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ১০ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় -৯ জন এবং পীরগঞ্জ উপজেলায় -১ জন। ঠাকুরগাঁও সদর উপজেলায় নতুন করে আক্রান্ত ৯ জনের মধ্যে ১ জন সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চন্ডিপুরের ২২ বছর বয়সী ১ নারী। সদরের গড়েয়ার মিলনপুরের ৩২ বছর বয়সী ১ জন পুরুষ। সদরের মুসলিমনগরে আক্রান্ত হয়েছেন ২ জন, তাদের মধ্যে ১৮ বছর বয়সী একজন তরুণ ও ১২ বছর বয়সী এক কিশোরী। পৌরসভা শহড়ের শাহপাড়ায় আক্রান্ত হয়েছেন ৪৮ বছর বয়সী এক পুরুষ। আক্রান্ত হয়েছেন আধুনিক সদর হাসপাতালের ৫৬ বছর বয়সী ১ জন নার্স। অন্যদিকে আক্রান্ত হয়েছেন তিনজন বিজিবি সদস্য। পীরগঞ্জের আক্রান্ত ১ জনের বাড়ি উপজেলার বাকুড়া এলাকায়, তিনি ৪২ বছর বয়সী এক পুরুষ। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৩৭ জন। যাদের মধ্যে ১৭০ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু ২ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার ও ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৮৪ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৫৪ জন, হরিপুর উপজেলায় ৩৯ জন, রাণীশংকৈল উপজেলায় ২৮ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩২ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ২৩৭ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ১৭০ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ২ জনের।