শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা, স্বজনদের আহাজারি

স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা, স্বজনদের আহাজারি

তাবারক হোসেন আজাদ: স্ত্রীর পরকীয়া সইতে না পেরে মোঃ জামাল উদ্দিন ওরফে বেচা নামে এক ব্যাক্তি বিষপানে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। তার মৃত্যুতে স্বজনদের কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে।

বুধবার (১৫ জুলাই) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারিগঞ্জ ইউনিয়নের পূর্ব চরভূতি গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

(আজ ১৬ জুলাই বৃহস্পতিবার বিকেলে) ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে জামাল উদ্দিনকে দাফন করা হয়েছে।

স্বজন ও গ্রামবাসীর সূত্রে জানা গেছে, একবছর আগে সদর উপজেলার চরভূতি গ্রামের মনির আহম্মদের বড়-ছেলে মোঃ জামাল উদ্দিন রামগতি উপজেলার চরশীতা গ্রামের মনির আহম্মদের মেয়ে রোকসানা আক্তার সুমাইয়াকে পারিবারিক ভাবে বিয়ে করেন ।

বিয়ের কয়েক মাস পর জামালের চোখে ধরা পড়ে স্ত্রী সুমাইয়া’র পরকীয়া প্রেম। সুমাইয়া কৌশলে রোজার ঈদের পর তার বাবার বাড়িতে চলে যান এবং জামালের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এর কিছুদিন পর জামালের হাতে আসে সুমাইয়া ও তার প্রেমিকের ছবি। জামাল তার শ্বশুর-শাশুড়িকে এসব জানিয়েও কোন সমাধান পায়নি। উল্টো তারা জামালকে গালমন্দ করতো বলে জানান জামালের বড়-বোন।

গতকাল সুমাইয়া জামালদের গ্রামে তার নানার বাড়িতে বেড়াতে আসেন। খবর পেয়ে সুমাইয়াকে বাড়িতে ফিরিয়ে আনতে সন্ধ্যায় জামাল ওই বাড়িতে ছুটে যান। সুমাইয়া আসতে না করে দেয়। এরপরে জামাল বিষপানে আত্মাহত্যা করে। জামাল তার স্ত্রীকে খুব ভালবাসতেন বলে জানান স্বজনরা। কিন্তু পরকীয়া প্রেমে জড়িয়ে স্বামী জামালকে দূরে সরিয়ে দেয় সুমাইয়া, এমন অভিযোগ স্বজনদের।

এ বিষয় লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া জানান, বিষপানে ঘটনায় একটি অপমৃত্যু ডায়েরী করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments