শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই সহোদর নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে টেকনাফ ইউনিয়নের চকবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর এলাকার আমিনুল ইসলামের ছেলে আমানুল হক ওরফে মো. ফারুক (৩৭) ও আজাদুল হক (২৩)।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফের মৌলভীপাড়া এলাকায় ইয়াবা কিনতে এলে আজাদুল হক নামে একজনকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে মূলহোতা বড় ভাই ফারুককে আটক করা হয়। একপর্যায়ে দুই ভাইকে নিয়ে টেকনাফের চকবাজার এলাকায় ইয়াবা উদ্ধার অভিযানে গেলে সহযোগীরা পুলিশের ওপর এলোপাতাড়ি গুলি ছুড়ে।

এতে এএসআই মাজাহার, কনস্টেবল দ্বীন ইসলাম ও আমজাদ গুলিবিদ্ধ হয়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এসময় ইয়াবা কারবারিদের গুলিতে ফারুক ও আজাদ আহত হয়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থলে তল্লাশি করে ২টি দেশীয় তৈরি এলজি, ১১ রাউন্ড কার্তুজ ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতার মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments