বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাস্বাস্থ্যমন্ত্রীর অপসারণ ও স্বাস্থ্যখাতে দুর্নীতিবাজদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

স্বাস্থ্যমন্ত্রীর অপসারণ ও স্বাস্থ্যখাতে দুর্নীতিবাজদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

ফিরোজ সুলতান: স্বাস্থ্যখাতে ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর অপসারণ, স্বাস্থ্যখাতে দুর্নীতিবাজদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তি ও সঠিক স্বাস্থ্যসেবা নিশ্চিতের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

“আমরা কর্মে বিশ্বাসী, সেবাই আদর্শ” এ স্লোগানকে সামনে রেখে পজিটিভ জেনারেশন অব সোসাইটি বাংলাদেশ নামের একটি অরাজনৈতিক ও অলাভজনক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের আয়োজনে ১৯ জুলাই রোববার দুপুরে শহরের চৌরাস্তা মোড়ে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

সংগঠনটির ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আকবর আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক দোয়েল হক, সমন্বয়ক নাসরিন জাহান।

এসময় বক্তারা বলেন, বহিবিশ্বে যেখানে করোনা পরিস্থিতি উন্নয়নের দিকে যাচ্ছে সেখানে বাংলাদেশে করোনা পরিস্থিতি মোটেও ভালো না। আর এই পরিস্থিতির জন্য দায়ী স্বাস্থ্য মন্ত্রনালয় ও স্বাস্থ্য অধিদপ্তর । তারা দেশের সুস্বাস্থ্য নিশ্চিত না করে দুর্নীতির দিকে এগিয়ে যাচ্ছে।
বক্তারা এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের দুর্নীতিবাজ কর্মকর্তাদের শাস্তি ও অপসারণ চেয়ে প্রধানমন্ত্রীর সরাসরি হস্তক্ষেপ কামনা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments