রায়পুরে প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, আটক ২

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসীর স্ত্রী এক গৃহবধূর নগ্ন ভিডিও কৌশলে মোবাইলে ধারণ করে চাঁদা দাবির অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।
রায়পুর সার্কেলের এএসপি স্পীনা রানী প্রামানিক জানান, বামনী ইউপির কাজেরদিঘির পাড় গ্রাম থেকে স্থানীয়দের সহায়তায় রোববার দুপুরে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, ওই গ্রামের মোঃ কালামের ছেলে এরশাদ হোসেন (৪০) ও আবুল মোল্লার ছেলে মো. মুরাদ (৩৫)। অন্য দুইজন পলাতক।

কয়েকজন এলাকাবাসী জানান, গত ১৫ জুলাই রাতে ওই গৃহবধূ তার নীজ ঘরে পোশাক পরিবর্তন ও চাচাতো দেবরের সাথে পরোকিয়া করছিলো। এ সময় আগে থেকে ওয়াইফাই সংযোগ দেয়ার নামে কাজিরদিঘিরপাড় বাজারের ডিসলাইনের মালিক মালিক মুরাদ তার কর্মচারি মতিনকে দিয়ে কৌশলে গৃহবধূর নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করে তা সংরক্ষণ করে। এরপর গত তিনদিন ধরে এরশাদ, মুরাদ,মতিন ও হানিফ গৃহবধূকে অসামাজিক কাজ করার প্রস্তাব দেয়। এতে গৃহবধু রাজি না হওয়ায় তার নগ্ন ছবি দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে দুই লাখ টাকা দাবি করলে প্রথম ধাপে তাদের ৮০ হাজার টাকা প্রস্তাব দেয়া হয়। পরে স্থানীয় ওয়ার্ড আ’লীগ সভাপতি বেলাল হোসেনের মধ্যস্ততায় শনিবার রাতে দুই পক্ষকে নিয়ে গোপন বৈঠক করা হয়। এসময় ৮০ হাজার টাকায় দুই পক্ষের সমাজতা হয়েছে মর্মে নন জুডিশিয়াল সাদা ষ্ট্যাম্পে দস্তখত নেয়ার প্রক্রিয়াধীনবস্তায় চাঁদাবাজরা তাদেরকে দুই লাখ টাকাই দিতে হবে বলে স্থান ত্যাগ করে। এঘটনা স্থানীয় এক সংবাদকর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়।

রোববার দুপুরে এএসপির নের্তৃত্বে পুলিশ ওই গৃহবধূর দুই স্বজনকে দিয়ে ফাঁদ পাতে। চাঁদা দেবে বলে ওই দুই বখাটেকে কৌশলে ডেকে আনলে তারা উপস্থিত হলে স্থানীয়দের সহায়তায় আটক করা হয়। সেই সঙ্গে তাদের ব্যবহৃত মোবাইল ফোন দুটি মেমোরিকার্ডসহ জব্দ করা হয়। তবে ভিডিওটি উদ্ধারের চেষ্টা চলছে।

আরা জানাযায়, এ ঘটনায় ওই গৃহবধূ বিকালে চারজনের নামসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে পর্ণোগ্রাপি আইনে রায়পুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এমামলায় আটক ওই দুই বখাটেকে গ্রেপ্তার দেখানো হতে পারে বলে-ডিউটি পুলিশ কর্মকর্তা জানান।

এঘটনায় অভিযুক্ত এরশাদ, মুরাদ ও আ’লীগ নেতা বেলাল বলেন, আমরা ঘটনা শুনে একই এলাকার বাসিন্দা হওয়ায় উভয় পক্ষকে নিয়ে মিমাংশার চেষ্টা করছিলাম। কিন্তু তা আর হয়নি।।

এঘটনায় সহকারি পুলিশ সুপার (রায়পুর ও রামগন্জ সার্কেল) স্পীনা রানী জানান, নিজস্ব লোকের মাধ্যমে ঘটনাটি জানতে পারি। অভিযান চালিয়ে ঘটনার সাথে সম্পৃক্ত দুইজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। ওই গৃহবধুর পক্ষ খেকে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।

Previous articleইঞ্জিনিয়ারকে পিটিয়ে উপজেলা চেয়ারম্যান বললেন, ‘দড়ি আন, বেঁধে রাখবো’
Next articleনীলফামারীর ডিমলায় ৭ম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।