বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, আজও নতুন আক্রান্ত ৭ জন

ঠাকুরগাঁওয়ে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, আজও নতুন আক্রান্ত ৭ জন

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আর ৭ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৫৬ জনে।

মঙ্গলবার (২৮ জুলাই) রাত নয়টায় ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ৭ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। সদর উপজেলায় -৪ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় -১ জন, রাণীশংকৈল উপজেলায় -১ জন এবং পীরগঞ্জ উপজেলায় -১ জন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩৫৬ জন। যাদের মধ্যে ২৩৭ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু ৬ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার ও ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ১৫১ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৭৩ জন, হরিপুর উপজেলায় ৪৯ জন, রাণীশংকৈল উপজেলায় ৪৪ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৯ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ৩৫৬ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ২৩৭ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ৬ জনের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments