শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে একসঙ্গে ৮ চিকিৎসকের করোনা পজিটিভ

সিলেটে একসঙ্গে ৮ চিকিৎসকের করোনা পজিটিভ

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে কোনোভাবে কমানো যাচ্ছে না করোনাভাইরাসের সংক্রমণ। বৃহস্পতিবার (৩০ জুলাই) একদিনে আট চিকিৎসকসহ আরও ৭৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এর মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আট চিকিৎসকসহ ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সেই সঙ্গে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ল্যাবে আরও ৪৪ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, বৃহস্পতিবার ওসমানী হাসপাতালের ল্যাবে ২৩৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জনের রিপোর্ট পজিটিভি পাওয়া যায়। এর মধ্যে সিলেটে ২১ জন, সুনামগঞ্জে একজন, হবিগঞ্জের নয়জন ও মৌলভীবাজারের দুইজন।

একই দিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে ৪৪ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। বৃহস্পতিবার ওই ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় এসব রোগী শনাক্ত হন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments