শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাআড়াইহাজারে গার্মেন্টকর্মীকে গণধর্ষণের অভিযোগ

আড়াইহাজারে গার্মেন্টকর্মীকে গণধর্ষণের অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গামেন্টকর্মীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গামেন্টকর্মী নিজে বাদী হয়ে সোমবার রাত ৮টার দিকে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তাতে চার যুবককের নাম উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ তদন্তের স্বার্থে অভিযুক্তদের নাম প্রকাশ করেনি।

ওই গামেন্টকর্মী জানান, চলতি মাসের ৮ আগস্ট শনিবার রাতে নিজের কর্মস্থল রুপগঞ্জের একটি গার্মেন্ট থেকে কাজ শেষে তার শ্বশুর বাড়ি আড়াইহাজার উপজেলার খাগকান্দায় যাচ্ছিলেন। পথে স্থানীয় শান্তিরবাজার এলাকার কাকরাইল মোড়া খেয়াঘাট পার হয়ে তিনি স্ট্যান্ডে রিকশার জন্য অপেক্ষা করছিলেন। তখন রাত প্রায় সাড়ে ১০টা বাজে। এ সময় চার যুবক তাকে তার শ্বশুর বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে। তাতে তিনি অস্বীকৃতি জানান। পরে তাকে পাশের একটি নির্জন স্থানে জোরপূর্বক ধরে নিয়ে যায়। এক পর্যায়ে তার মুখ কাপড় দিয়ে পেঁচিয়ে গলায় ছুরি ধরে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে আশপাশের দুই যুবক তাকে শ্বশুর বাড়িতে রাতে পৌঁছে দেয়।
এ ঘটনায় তার স্বামী বলেন, শনিবার রাতে ঘটনাটি ঘটলেও প্রথমে তার স্ত্রী লোক লজ্জার ভয়ে ঘটনাটি চেপে যায়। পরদিন রবিবার সকালে তার স্ত্রী কর্মস্থলে চলে যান। পরে এ নিয়ে এলাকায় গুঞ্জন শুরু হয়। দিনভর তার ফোনে কল করা হলেও তিনি কল রিসিভ করেনি। সোমবার বিকালে ফের তাকে মোবাইলে ফোন দেয়া হয়। এক পর্যায়ে ফোন সিরিভ করলে বিষয়টি তিনি জানতে পারেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments