মাদারীপুরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ-লুটপাট, নিহত ১

আরিফুর রহমান: মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লুৎফর হাওলাদার (৪৫) নামের একজন নিহত হয়েছে। এছাড়াও কমপক্ষে আহত হয়েছে ১০ জন। এসময় উভয় পক্ষের একাধিক বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটে।
বৃহস্পতিবার সকালে রক্তক্ষয়ী এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত লুৎফর গাছবাড়িয়া এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের সঙ্গে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের দীর্ঘদিন থেকেই বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরেই বৃহস্পতিবার সকালে দুই পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের লোকজন লাভলু তালুকদারের সমর্থক লুৎফর হাওলাদারকে কুপিয়ে জখম করে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।
খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এলাকায় এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, নিহতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Previous articleএসইজেডএল উত্তরবঙ্গের জন্য শেখ হাসিনার আশির্বাদ : মেয়র খায়রুজ্জামান লিটন
Next articleঋণ জালিয়াতির মামলায় সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বিচার শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।