রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলারাস্তায় পড়ে ছিল গৃহবধূর রক্তাক্ত লাশ

রাস্তায় পড়ে ছিল গৃহবধূর রক্তাক্ত লাশ

বাংলাদেশ প্রতিবেদক: রাতে স্বামী ও ছোট মেয়ের সাথেই ঘুমিয়ে ছিলেন গৃহবধূ ইতি রংদার (৩৫)। কিন্তু ভোরেই তার রক্তাক্ত লাশ মিলে রাস্তায়। মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের সানাইল হিন্দু পাড়া রাস্তা থেকে সোমবার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ ওই গ্রামের সুনীল রংদারের স্ত্রী ও তিন কন্যা সন্তানের মা।

নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দিবাগত রাতে ছোট মেয়ে প্রীতি ও স্বামীকে নিয়ে গৃহবধূ নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। স্থানীয় লোকজন সোমবার ভোরে পার্শ্ববর্তী জোতি রায়ের বাড়ি সংলগ্ন রাস্তার ওপর তার লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে জানান। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

গৃহবধূর মেঝ মেয়ে কলেজ ছাত্রী মুক্তি রংদার বলেন, আমি ওই রাতে পাশের চাচার বাড়িতে ঘুমিয়ে ছিলাম। সকালে মায়ের মৃত্যুর খবর পাই।

নিহতের স্বামী সুনীল রংদার জানান, তার স্ত্রীর ডায়াবেটিক রোগ থাকায় প্রতিদিন সকালে হাটতে বের হয়। আজ সকালে প্রতিবেশীদের ডাকে ঘুম থেকে ওঠে রাস্তায় গিয়ে স্ত্রীর রক্তাক্ত লাশ দেখতে পান।

লাশের সুরতহালকারী সিংগাইর থানার এসআই মোঃ ফারুক হোসেন বলেন, নিহতের ঘাড়ে ও চোয়ালে বড় দুটি কোপের চিহ্ন পাওয়া গেছে। তবে এখনো খুনের রহস্য উৎঘাটন হয়নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। স্বামী ও সন্তানদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পুলিশ সুপার রিফাত রহমান শামীমসহ আইন শৃংখলা বাহিনীর অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments