গোপালগঞ্জ মেডিকেলের ভবন থেকে পড়ে টেকনোলজিস্টের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: গোপালগঞ্জ মেডিকেল কলেজের ৬-তলা ভবন থেকে পড়ে গিয়ে সুস্মিতা মজুমদার ইভা (২৬) নামে এক নারী মেডিকেল টেকনোলজিস্টের মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ৬-তলা ভবন থেকে তিনি পড়ে যান।

ইভা গোপালগঞ্জ শহরের জনতা রোডের জগদীশ মজুমদারের মেয়ে। তিনি এক সন্তানের জননী। তার স্বামীর নাম রাজিব মজুমদার।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ শনিবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ৬-তলায় পিসিআর ল্যাব টেকনোলস্টিদের প্রশিক্ষণ কর্মশালা চলছিল। বায়োটেক সার্ভিসের পিসিআর ইঞ্জিনিয়ার মহিবুল হাসান ভবনের বারান্দায় ৬ প্রশিক্ষণার্থীর সঙ্গে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করে সুস্মিতা নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার।

খবর পেয়ে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক ও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের চাচা শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (সার্জারি) ডা. অনুপ কুমার মজুমদার বলেন, আমার ভাতিজি একা একা পড়ে যেতে পারে না। তাই তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্‌ঘাটনের দাবি জানাচ্ছি।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, যেহেতু পরিবার থেকে অভিযোগ করা হয়েছে, তাই লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানিয়েছেন, এটা একটি দুঃখজনক ঘটনা। ঘটনাটি কীভাবে ঘটলো তা বের করার জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। পরবর্তী দুর্ঘটনা এড়াতে ভবনের বারান্দায় উঁচু র‌্যালিং করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হবে।