বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপ্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা

প্রেম করে বিয়ে, তিন মাস পর স্ত্রীকে হত্যা

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রেম করে বিয়ের তিন মাস পর লাকি আক্তার (২৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী মো. সবুজকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সবুজকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাত পৌনে ১২টার দিকে লাকির মৃত্যু হয়। নিহত লাকির মা রঞ্জনি বেগম বাদী হয়ে সবুজের নামে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত সবুজ পেশায় ট্রলিচালক। তিনি পৌরসভার পশ্চিম টামটা এলাকার দুলাল মিকারের ছেলে।

নিহত লাকি রামগঞ্জ পৌরসভার বাঁশঘর এলাকার মৃত খোকন পাটওয়ারীর মেয়ে। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকালে লাকির লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

থানা পুলিশ জানায়, প্রেম করে তিন মাস আগে সবুজ লাকিকে বিয়ে করে। এরপর থেকে তারা পৌরসভার পশ্চিম আঙ্গারপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। সোমবার রাত পৌনে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় লাকিকে তার স্বামীসহ আরও দুইজন নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক লাকিকে মৃত ঘোষণা করেন। এ সময় সঙ্গে আসা স্বামীসহ অন্যরা দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে। পরে রাতেই অভিযান চালিয়ে রামগঞ্জ পৌরসভার রতনপুর এলাকা থেকে সবুজকে গ্রেফতার করা হয়।

এদিকে খবর পেয়ে রাতেই সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামাণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন।

এ ব্যাপারে রামগঞ্জ থানা পুলিশের এসআই মহসিন চৌধুরী জানান, নিহতের গলায় দাগ ছিল। তার সুরুতহাল ও ময়নাতদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। অভিযুক্ত সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments