বৈদ্যুতিক ট্রান্সফর্মারের ভিতর বিপুল পরিমাণ ফেনসিডিল, আটক দুই

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলে বৈদ্যুতিক ট্রান্সফর্মারের ভিতরে অভিনব কায়দায় ফেনসিডিল পাঁচারের সময় মিজান (৩৮) ও শফিক (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ট্রান্সফর্মারের ভিতর থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। জব্দ করা হয়েছে পিক আপ ভ্যান।
আটককৃত মিজানুর রহমান দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছাতিনী রায় পাড়া গ্রামের নুর হোসেন কাজীর ছেলে এবং শফিক উদ্দিন নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। সিরাজগঞ্জ র‌্যাবের কোম্পানি কমান্ডার সহকারি পুলিশ সুপার মহি উদ্দিন মিরাজ ও টাঙ্গাইল র‌্যাবের কোম্পানি কমান্ডার সহকারি পুলিশ সুপার কিশোর রায়ের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এই বিষয়ে র‌্যাব জানায়, দিনাজপুরের হিলি থেকে পিক আপ ভ্যানে ট্রান্সফর্মারের ভিতর ফেনসিডিল নিয়ে দুই মাদক ব্যবসায়ী মিজান ও শফিক ঢাকা যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ ও টাঙ্গাইল র‌্যাবের একটি দল আজ দুপুর ১২ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পিক আপ ভ্যানটি আটক করে। এসময় ট্রান্সফর্মারের ভিতর থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় মাদক ব্যবসায়ী মিজান ও শফিককে। জব্দ করা হয় পিক আপ ভ্যান।”

র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার কিশোর রায় বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে ।