বিদেশী বিয়ারসহ ডিবি পুলিশে হাতে আটক যুবলীগ নেতা মিজান ঢালী।

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে মাটির নীচ থেকে ২৫০ ক্যান বিয়ার সহ মিজান ঢালী (৩৫) নামে যুবলীগ নেতা মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার রাতে (১৮ সেপ্টেম্বর) উপজেলার দক্ষিন চরআবাবিল ইউপির গজারিয়া গ্রাম থেকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী মিজানুর রহমান ঢালী একই এলাকার সাবেক ইউপি সদস্য ফজলুল করিম ঢালীর ছেলে এবং দক্ষিন চরআবাবিল ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক।

গত কয়েক মাস আগে ভ্রাম্যমাণ আদালত মিজান ঢালীর হায়দরগন্জের গাজি মার্কেটের দোকানে -অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ ও বিয়ার উদ্ধার করেছিলো। এসময় মিজানুর ঢালী পালিয়ে গেলে তার কর্মচারীকে ৩ মাসের জেল দেয়া হয়।

লক্ষ্মীপুর-ডিবি পুলিশ জানান, মিজান ঢালী দির্ঘদিন ধরে হায়দরগন্জে মাদকের ব্যবসা ও কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তাকে কয়েকবার আটক করতে ব্যার্থ হয়েছি। এবার গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসির নেতৃত্বে অভিযান চালিয়ে বাড়ীর ভিতর মাটি খুড়ে ২৫০ পিস ক্যান উদ্ধারসহ মিজানকে আটক করা হয়। তার সহযোগিদের আটকের চেষ্টা চলছে। শনিবার সকালে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

লক্ষ্মীপুর ডিবি পুলিশের ওসি একেএম ফজলুল হক বলেন, মোঃ মিজান রাজনীতি ও ব্যবসার আড়ালে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত হওয়ার অভিযোগ ছিলো। অবশেষে খুব কষ্ট করে আটক করা হয়েছে। মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।