সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাএক কাভার্ড ভ্যান উদ্ধার করতে গিয়ে আরেকটির ধাক্কায় এসআই নিহত

এক কাভার্ড ভ্যান উদ্ধার করতে গিয়ে আরেকটির ধাক্কায় এসআই নিহত

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় বারআউলিয়া হাইওয়ে থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাহবুবুর রহমান (৪২) নিহত হয়েছেন। রোববার সকালে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আর আর জুট মিল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত এসআই মাহবুবুর রহমান কুমিল্লার সদর দক্ষিণ থানার ডুমুরিয়া এলাকার বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছেন হাইওয়ে পুলিশের কনস্টেবল মোহাম্মদ নোমান (২৮)। স্থানীয়রা আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তাঁর মাথায় গুরুতর জখম হয়েছে।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত একটি কাভার্ডভ্যান জব্দ করে থানায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন এসআই মাহবুব। এমন সময় চট্টগ্রামমুখী অপর একটি কাভার্ডভ্যান দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মাহবুব। পরে দুটি কাভার্ডভ্যানই জব্দ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments