বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাভারতে পাঠানোর কথা বলে দুই নারীকে ধর্ষণ, আটক ৩

ভারতে পাঠানোর কথা বলে দুই নারীকে ধর্ষণ, আটক ৩

বাংলাদেশ প্রতিবেদক: ভারতে নারী পাচার ও ধর্ষণের অভিযোগে বেনাপোলের ৩ যুবককে আটক করেছে সিআইডি পুলিশ। আটককৃতরা হলেন, যশোরের বেনাপোল পোর্ট থানার রায়পুর গ্রামের আলমগীরের ছেলে রফিকুল ইসলাম (৩৪) ধান্যখোলা গ্রামের শাহিন আলী (২৬) ও ঝিকরগাছা থানার সুনিল ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (৩১)।

সিআইডি সুত্রে জানা যায়, আসামীরা ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করত। ভাল কাজের প্রলোভন দেখিয়ে একই পোশাক কারখানায় কর্মরত তাদের দুই নারী সহকর্মীকে অবৈধ পথে ভারতে যাওয়ার উদ্দেশ্যে ফুসলিয়ে বেনাপোলের পুটখালী গ্রামে নিয়ে আসে।
পাচারকারিরা রাতে তাদেরকে পুটখালি গ্রামের একটি মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। নির্যাতিতা ওই দুই নারী ঢাকায় ফিরে পুলিশের কাছে তাদের পাচারের চেষ্টা এবং ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে। তাদের অভিযোগের ভিত্তিতে ওই তিন যুবককে আটক করে গোয়ন্দা পুলিশ।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন, এই বিষয়টি সম্পর্কে আমিও নিশ্চিত নই। তবে আটককৃতদের বিরুদ্ধে ঢাকার একটি থানায় পাচার এবং ধর্ষণের অভিযোগ রয়েছে। বেনাপোল পোর্ট থানায় এনে খোজ খবর নেয়ার পর গতকাল রাতে একটি মাইক্রোবাসে করে আসামিদেরকে ঢাকায় পথে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments