শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাতরুণীকে ধর্ষণে সহযোগিতার অভিযোগে দম্পতি আটক

তরুণীকে ধর্ষণে সহযোগিতার অভিযোগে দম্পতি আটক

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের আগ্রাবাদে সুপারিওয়ালা পাড়ায় গতকাল রোববার রাতে এক তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে আজ সোমবার ভোরে এক দম্পতিকে আটক করেছে ডবলমুরিং থানা পুলিশ। আটক দুজন হলেন- নুরী আক্তার ও তার স্বামী মোহাম্মদ অন্তর। ধর্ষণে অভিযুক্ত চান্দু মিয়া পলাতক রয়েছে।

ডবলমুরিং থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সদীপ কুমার দাস জানান, ভুক্তভোগী তরুণী ফেনী থেকে চট্টগ্রামের আগ্রাবাদে তার চাচার বাসায় বেড়াতে আসেন। তাকে তার চাচাতো বোনের বান্ধবী নুরী আক্তার গতকাল রোববার রাত আটটার নিজ বাসায় বেড়াতে নিয়ে আসেন। পরে নুরী আক্তারের প্রতিবেশী চান্দু মিয়া ওই তরুণীকে ধর্ষণ করেন। গতকাল রাতেই ওই তরুণী তার চাচার বাসায় গিয়ে ঘটনা খুলে বলেন।

ওসি জানান, ভুক্তভোগী তরুণীকে গতকাল রোববার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে খবর পেয়ে পুলিশ অভিযান শুরু করার পর নুরী আক্তার ও তার স্বামীকে আটক করে। নুরী আক্তার আগেও চান্দু মিয়াকে এ ধরনের সুযোগ করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments