বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে ডাস্টবিনের পাশে ময়লার বালতিতে শিশুর লাশ!

রাজধানীতে ডাস্টবিনের পাশে ময়লার বালতিতে শিশুর লাশ!

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর হাজারীবাগ থানার ৫৩ এনায়েতগঞ্জ লেনের একটি বাসার সামনের ডাস্টবিনের কাছে ময়লার বালতি থেকে আনুমানিক দেড় বছরের একটি কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে হাজারীবাগ থানা পুলিশ। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান সাজিদ বলেন, ‘শিশুটিকে এই এলাকার কেউ চিনতে পারছে না। একটি ডাস্টবিনের কাছে ময়লার বালতিতে করে লাশ ফেলে রাখা হয়েছে। আমরা ধারণা করছি, শিশুটিকে অন্য কোথাও মেরে এখানে ফেলে রেখে গেছে। শিশুটির বয়স এক থেকে দেড় বছর হবে।’

শিশুটির পরিচয় ও খুনিকে শনাক্ত করতে পুলিশ এরই মধ্যে ওই এলাকার দুটি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে। এ বিষয়ে আশপাশের কয়েকজনকে জিজ্ঞাসাবাদ চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments