শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ

টাঙ্গাইলে কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুরে এবার গণধর্ষণের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী। উপজেলার কাগুজিআটা গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটে। এরা একই গ্রামের আব্দুস সালামের ছেলে শফিকুল ইসলাম, আব্দুর রশিদের ছেলে এনামুল, মুনছুর আলীর ছেলে জালাল, আব্দুল খালেক, শুক্কুর আলীর ছেলে আলতাব হোসেন। গেল সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ছাত্রীকে জোর পূর্বক উঠিয়ে নিয়ে রাতভর ধর্ষণ করে করে মঙ্গলবার ভোরে মোহনপুর ঘাটে ফেলে রেখে যায়।

ধর্ষণের মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাগুজিআটা গ্রামের শফিকুল ইসলাম ও এনামুল রাস্তায় যাওয়া আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো। সোমবার সন্ধ্যায় সে স্থানীয় মোহনপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে আগে থেকে ওত পেতে থাকা শফিকুল, এনামুল, জালাল, খালেক, আলতাব হোসেন তার মুখ বেঁধে জোরপূর্বক নৌকায় উঠিয়ে শফিকুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে একটি ঘরে আটকে রেখে তারা ৫ জনে মিলে রাতভর তাকে ধর্ষণ করে। মঙ্গলবার ভোরে নৌকাযোগে মোহনপুর ঘাটে ফেলে রেখে যায় । এ

ঘটনায় মেয়ের মা বাদি হয়ে গোপালপুর থানায় মামলা দায়ের করেছের বলে নিশ্চত করেন, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম। বর্তমানে মেয়েটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে গোপালপুর থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান, মামলা হয়েছে আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments