বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাধাওয়া করে চার অপহরণকারীকে ধরল জনতা

ধাওয়া করে চার অপহরণকারীকে ধরল জনতা

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার গাবতলীতে সৌরভ (৪) নামের এক শিশুকে প্রাইভেটকারে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় জনগণের হাতে ধরা পড়েছেন চার অপহরণকারী। এ সময় আটক চারজনকে মারধর করে অবরুদ্ধ করে প্রাইভেটকারটিও ভাঙচুর করেন উত্তেজিত জনগণ।

এছাড়া ঘটনাস্থলে পৌঁছাতে দেরি হওয়ায় পুলিশের ওপরও চড়াও হন জনগণ। পরে পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ চারজনকে আটক করে।

বুধবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে গাবতলী উপজেলার পাঁচ মাইল নামক স্থানে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- মিল্লাত (৩০), রেজাউল (২৪), আল-আমিন (২২) ও শরিফুল (২২)।

জানা গেছে, গাবতলী উপজেলার মোদিপাড়া গ্রামের কৃষক সুজনের ছেলে সৌরভ (৪) বাড়ির পাশে খেলছিল। এ সময় সাদা রঙের একটি প্রাইভেট কারে শিশুটিকে তুলে নিয়ে বগুড়া শহরের দিকে রওনা হন অপহরণকারীরা।

অপহরণের ঘটনাটি জানাজানি হলে গ্রামের লোকজন ধাওয়া করে এক কিলেমিটার দূরে পাঁচ মাইল নামক স্থানে কারটি আটক করে। এ সময় স্থানীয় লোকজন প্রাইভেটকার থেকে শিশুটিকে উদ্ধার করে ৪ অপহরণকারীকে আটক করে। পরে আটক ৪ জনকে মারপিট করে আটকে রাখে জনতা।

এদিকে থানা পুলিশ এক ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছালে জনগণ ক্ষুব্ধ হয়ে পুলিশের ওপর চড়াও হন। পরে অতিরিক্ত পুলিশ সেখানে পৌঁছে দুপুর ১টার দিকে পরিস্থিতি শান্ত করে এবং আটক চারজনকে থানায় নিয়ে যায়।

গাবতলী মডেল থানার ওসি নুরুজ্জামান বলেন, জনগণের হাতে আটক চারজনকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments