শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগ্রাম্য সালিসে সন্ধ্যায় মারধর, সকালে মরদেহ গাছে

গ্রাম্য সালিসে সন্ধ্যায় মারধর, সকালে মরদেহ গাছে

বাংলাদেশ প্রতিবেদক: শরীয়তপুরে নিখোঁজের একদিন পর এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (০২ নভেম্বর) সকালে নড়িয়া উপজেলার দুর্গম কানারটেক চরে একটি গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রজব আলী জাজিরা উপজেলার কুন্ডেরচর ইউনিয়নের সরল খার কান্দি গ্রামের সৈয়দ খাঁর ছেলে। সে পদ্মা নদীতে মাছ ধরত।

গত ৩০ অক্টোবর (শুক্রবার) পদ্মা নদীতে মাছ ধরতে যায় রজব আলী। তখন মাছ ধরা নিয়ে রজব আলীর সঙ্গে একই গ্রামের দানেস চৌকিদারের ছেলে শাহিন চৌকিদারের ঝগড়া হয়। একপর্যায়ে হাতাহাতিও হয়। এ নিয়ে রোববার (০১ নভেম্বর) সন্ধ্যায় সরল খার কান্দি গ্রামে দরবার সালিস বসে। কিন্তু সালিশে ওই বিষয় না তুলে ট্রলারের ইঞ্জিন চুরির অপবাদ দিয়ে শাহিন চৌকিদার, তার ভাই সুজন চৌকিদার ও ইশরাফিল চৌকিদার রজব আলীকে লাথি-ঘুষি মারেন।

এ ছাড়া স্থানীয় মেম্বার লিয়াকত খাঁ, মোস্তফা খাঁসহ সালিসকারীরা রজব আলীকে ট্রলারের ইঞ্জিন চুরির অপরাধে ৫০ হাজার টাকা জরিমানাও করেন। সেই সালিসের পর থেকে রজব আলী খাঁ নিখোঁজ ছিল। বিভিন্ন জায়গায় খোঁজ করে তাকে পাওয়া যায়নি।

সোমবার (০২ নভেম্বর) সকালে স্থানীয়রা গাছের ডালে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধর করে।

নিহতের বড় ভাই নাছির খাঁ বলেন, ট্রলারের ইঞ্জিন চুরির অপবাদ দিয়ে আমার ভাইকে হত্যা করেছে শাহিন, সুজন ও ইশরাফিল। আমি এ হত্যার বিচার চাই।

নড়িয়া থানার ওসি (তদন্ত) প্রবীণ কুমার চক্রবর্তী বলেন, রোববার (১ নভেম্বর) সরল খার কান্দি গ্রামে একটি সালিস হয়েছে শুনেছি। সালিসের পর থেকে রজব আলী নিখোঁজ হয়। আজ সোমবার (২ নভেম্বর) আমরা রজব আলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments