শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপঞ্চগড়ে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে আটক ২

পঞ্চগড়ে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে আটক ২

বাংলাদেশ প্রতিবেদক: পঞ্চগড় সদর উপজেলায় নবম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানীর দায়ে ২ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ওই ছাত্রীর মা পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত ২ আসামিকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার (২ নভেম্বর) দুপুরে আটককৃত ২ জনকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটক ওই দুই আসামি পঞ্চগড় পৌরসভার কামাতপাড়া এলাকার হবিবর রহমানের ছেলে আহসান হাবিব (১৯) ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে নজরুল ইসলাম জনি (৩২)।

অভিযোগ সূত্রে জানা যায়, ৩ বছর আগেও স্কুল যাওয়া আসার পথে ওই ৯ম শ্রেণীর ছাত্রীকে হাবিব ও জনি ইভটিজিং করতো এবং অশালীন কথা বলতো, এমনকি রাস্তায় পরনের কাপড় ধরে টানা হেঁচড়া করতো। বিষয়টি তাদের বাবা-মাকে জানানো হলে তারা ক্ষমা চেয়ে তাদের ছেলেকে বাঁচিয়ে নেয়।

রোববার (১ নভেম্বর) সন্ধ্যায় বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা মেয়েটিকে আসামি জনি ও হাবিব আবারো টানা হেঁচড়া করে, অশালীন কথা বলে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটি অপমান সইতে না পেরে রাতেই নিজ ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাতেই দু’জনের নাম উল্লেখ করে পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ রাতে অভিযানে চালিয়ে মামলার ২ আসামিকে আটক করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহমদ দুপুরে মামলার বিষয়টি সময় নিউজকে নিশ্চিত করে জানান, পুলিশ সুপারের নির্দেশে রোববার রাতেই অভিযান চালিয়ে মামলার ২ আসামিকে আটক করা হয়। সোমবার (২ নভেম্বর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments