শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাস্বামী-স্ত্রীর ঝগড়া, মীমাংসার নামে গৃহবধূকে ধর্ষণ

স্বামী-স্ত্রীর ঝগড়া, মীমাংসার নামে গৃহবধূকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের লালখান বাজারে স্বামীর সঙ্গে স্ত্রীর ঝগড়া মীমাংসা করে দেয়ার কথা বলে ডেকে এনে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

জানান উত্তর সিএমপির উপপুলিশ কমিশশনার বিজয় বসাক জানান, কিছুদিন আগে ওই গৃহবধূর সঙ্গে তার স্বামীর মনোমালিন্য হলে সে রাগ করে কুমিল্লায় চলে যায়। গত ৬ নভেম্বর রাতে স্বামীর সঙ্গে মিলিয়ে দেয়ার কথা বলে পূর্বপরিচিত মনির লালাখান বাজারে ওই গৃহবধূকে ডেকে নিয়ে আসে। রাতে তার বাসায় রাখে। ৭ নভেম্বর মনিরের স্ত্রী চাকরিতে চলে গেলে ওই গৃহবধূকে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করে মনির।

পরে পাশের কিছু যুবক দেখে ফেলে জোর করে মনিরের সঙ্গে গৃহবধূকে বিয়ে দেয়ার চেষ্টা করে। পরে গৃহবধূ খুলশী থানায় অভিযোগ করেন দায়ের। এ অভিযোগের ভিত্তিতে রোববার (৮ নভেম্বর) ভোরে নানা জায়গায় অভিযান চালিয়ে প্রধান আসামি মনিরসহ চারজনকে আটক করে পুলিশ। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে একটি মামালাও করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments