বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে উস্কানিমূলক পোস্ট, শিক্ষার্থীকে আটক

ফেসবুকে উস্কানিমূলক পোস্ট, শিক্ষার্থীকে আটক

বাংলাদেশ প্রতিবেদক: সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত ও নিখোঁজ শিক্ষার্থী তিথি সরকারকে গ্রেফতার করেছে সিআইডি। পরিবার থানায় জিডি করলেও পুলিশের দাবি অপহরণের নাটক সাজাতে আত্মগোপনে ছিলেন তিনি।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে মালিবাগের সিআইডির কার্যালয়ে এক সংবাদ সম্মেলেন এসব তথ্য জানায় সিআইডি।

ফেসবুক আইডি হ্যাকড হওয়ার কথা বলে পল্লবী থানায় ২৩ অক্টোবর জিডি করার ২০ দিন পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিথিকে নরসিংদী থেকে গ্রেফতার করে সিআইডি। এর আগে ২৫ অক্টোবর তিনি নিখোঁজ হন বলে দাবি পরিবারের। তখন থানায় জিডিও করে পরিবার। এর আগে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সাময়িক বহিস্কার করে তিথি সরকারকে।

সিআইডি জানায়, প্রেমিক শিপলু মল্লিকের সাথে ৯ অক্টোবর বাগেরহাট গিয়ে স্বেচ্ছায় আত্মগোপনে থেকে বিয়ে করেন তিথি। অন্যের উপর দায় চাপিয়ে অপহরণের নাটক সাজাতেই এমণ ঘটনা ঘটিয়েছেন তিথি।

সিআইডি সাইবার পুলিশ সেন্টারের ডিআইজি জামিল আহমেদ বলেন, ‘তার ধারণা ছিল এভাবে গোপনে থেকে অপহরণের দ্বায়ভার অন্যর উপর চাপিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার ঘটনা থেকে সে রেহাই পাবে এবং ঘটনাপ্রবাহ অন্যদিকে ধাবিত হবে।’

শিপলু মল্লিকের দুসম্পর্কের চাচার নরসিংদীর বাসা থেকে তিথিকে আটক করা হয়। একই দিনে স্বামী শিপলুকে গুলিস্তানের কাপ্তান বাজার থেকে আটক করে পুলিশ।

ডিআইজি জামিল আরও বলেন, ‘দুসম্পর্কের চাচা দেবাশীষের বাসায় অবস্থানকালীন সময়ে সিআইডির সাইবার দুটি টিম তাদের অবস্থান নিশ্চিত করে গতকাল সেখান থেকে তিথি সরকারকে সেখান থেকে গ্রেফতার করে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments