কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলামকে (৩৫) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সহযোগী রানা গুরুতর আহত হন। আহত রানা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেল ৩টায় শিলমুড়ী (উ.) ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জহিরুল ইসলাম উপজেলার পৌর এলাকার ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তিনি জিনসার গ্রামের আবদুল মালেকের ছেলে এবং রানা একই গ্রামের সাহেব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেল ৩টায় জীবনপুর গ্রামের হাসেম মার্কেটের সামনে জহিরুল ইসলাম চা খাওয়ার জন্য দাঁড়ায়। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর লাঠিসোঁটা নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে আহত করে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে জহিরুল ইসলাম ও তার সঙ্গী রানাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleপ্রবাসীদের সুখবর দিল কুয়েত
Next articleমুলাদীতে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতী ও অবস্থান কর্মসূচি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।